সিলেটে বিএনপি নেতা এম ইলিয়াস আলীর নামে ৩ হাজার পশু কোরবানী

77
Spread the love

unnamedগোলাপগঞ্জ সিলেট প্রতিনিধি: বিএনপি নেতা এম ইলিয়াস আলীর নামে এবারের ঈদুল আযহা (কোরবানীর ঈদে) সিলেট বিভাগে প্রায় তিন হাজার পশু কোরবানী হয়েছে। বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজেদের কোরবানীর পশুতে তাদের প্রিয় নেতা ইলিয়াস আলীর নাম দিয়েছেন বলে জানা যায়। গত বছরেও ইলিয়াস আলীর নামে প্রায় দুই হাজার পশু কোরবানি দেয়া হয়েছিল।
বিষয়টি নিশ্চিত করে ইলিয়াস আলীর একান্ত সচিব মঈনুল হক বলেন, সিলেট বিভাগের প্রায় তিন হাজার বিএনপি ও ইলিয়াস সর্মথকরা তাদের কোরবানীর পশুতে ইলিয়াস আলীর নাম দিয়েছেন। এদিকে,ইলিয়াস আলীর পরিবারের পক্ষ থেকে তিনটি গরু ও একটি খাসি এবার কোরবানি দেয়া হয়েছে বলে তাঁর পরিবার সূত্রে জানাগেছে। ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা বনানী থেকে নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনসার আলী।
নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের রামধানায় তাঁর মা সূর্যবান বিবি ও পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ করেছেন ইলিয়াসের সহধর্মিনী তাহসিনা রুশদী লুনা। তিনি মঙ্গলবার বিকেলে স্বামীর বাড়ি বিশ্বনাথের রামধানায় ছেলে-মেয়েকে নিয়ে এসেছেন। এমন খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা ইলিয়াস আলীর বাড়িতে ভীড় জমান। ইলিয়াস আলীর নির্বাচনী এলাকা সিলেটের বিশ্বনাথ-বালগঞ্জ-ওসমানীনগরের বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আসছেন। এসময় তারা ইলিয়াস আলীর বাড়িতে এসে তার মা সূর্যবান বিবি ও স্ত্রী তাহসিনা রুশদী লুনার সঙ্গে সাক্ষাৎ করেন। ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী লুনা বলেন, বাড়িতে ঈদ করার জন্য এসেছি। ইলিয়াস আলীর প্রসঙ্গে বলেন, তিনি দেশের জন্য রাজনীতি করছেন। তাকে এভাবে গুম করা হবে কখনও ভাবিনি। এখন আল্লাহর ওপর ভরশা করে রয়েছি। ইলিয়াসকে ফিরে পাওয়ার জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া কামনা করেন।


Spread the love