সিলেটে মাওলানা মুহিউদ্দীন খানের সংর্বধনা ১০ অক্টোবর

100
Spread the love

DSC_0011সিলেট প্রতিনিধি : বাংলা সাহিত্যে মাসিক মদীনার ঐতিহাসিক অবদান র্শীষক সেমিনার ও মাওলানা মুহিউদ্দীন খানের সংর্বধনা বাস্তবায়নে লক্ষ্যে ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নগরীর ওরিয়েন্টাল মার্কেটে মাসিক মদীনা পাঠকফোরাম সিলেটর এক সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন, পাঠক ফোরাম ও সংর্বধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক লে.কর্ণেল (অব) এম আতাউর রহমান পীর।  পাঠকফোরামের সদস্য সচিব মুহাম্মদ রুহুল আমীন নগরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফিজ শাহিদ আহমদ হাতিমী। উপস্থিত ছিলেন, অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথী, মাওলানা জয়নুল আবেদীন, রোটারিয়ান মাওলানা মোহাম্মদ আলী, হাফিজ মাওলানা সৈয়দ ছালিম আহমদ, মাওলানা শিহাব উদ্দীন, হাফিজ শিব্বির আহমদ রাজি, মাওলানা আব্দুল্লাহ আল মামুন খান, মাওলানা তোফায়েল আহমদ উসমানী,মাওলানা ফয়ছল আহমদ, হাফিজ ফয়েজ উদ্দীন, জামাল আহমদ, মাওলানা রেজওয়ান আহমদ,  মাওলানা সালেহ আহমদ শাহবাগী, সৈয়দ উবায়দুর রহমান প্রমুখ।
সভায় আগামী ১০ অক্টোবর বাংলা সাহিত্যে মাসিক মদীনার ঐতিহাসিক অবদান র্শীষক সেমিনার ও মাওলানা মুহিউদ্দীন খানের সংর্বধনার সফল করার জন্য সিলেটের সর্বস্থরের প্রতি জনতার প্রতি আহবান জানানো হয়।
সেমিনার  ও সংর্বধনা বাস্তবায়নের জন্য ৩১৩ সদস্য বিশিষ্ট সাধারণ পরিষদ ও ২১ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি ঘোষণা করা হয়।  অপর এক প্রস্তাবে অর্থ ও প্রচার উপকমিটি গঠন করা হয়। অর্থ উপকমিটি : রোটারিয়ান মোহাম্মদ আলী আহবায়ক, শিব্বির আহমদ রাজি সদস্য সচিব। এছাড়া ফয়ছল আহমদ, মিসবাহ মনজুর, সালেহ আহমদ শাহবাগী, শাহিদ হাতিমী, রেজওয়ান আহমদ, সৈয়দ উবায়দুর রহমানকে সদস্য করে প্রচার উপকমিটি গঠন করা হয়। এর আগে এম আতাউর রহমান পীরকে সম্পাদক মন্ডলীর সভাপতি এবং মুহাম্মদ রুহুল আমীন নগরীকে সম্পাদক নিযুক্ত করে স্মারক কমিটির সিদ্ধান্ত গৃহিত হয়।


Spread the love