সিলেটে রাজন হত্যা: মহানগর দায়রা জজ আদালতে মামলা হস্তান্তর

60
Spread the love

36555সিলেট প্রতিনিধি : সামিউল আলম রাজন হত্যা মামলা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে হস্তান্তর করা হয়েছে। সিলেট জজ আদালতের সিনিয়র সহকারি কমিশনার  আবদুল আহাদ মামলা হস্তান্তরের বিষয়টি জানিয়েছেন।
তিনি জানান, সোমবার রাজন হত্যা মামলার শুনানি ছিল। শুনানিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাহেদুল করিম মামলাটি মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধার আদালতে হস্তান্তর করেন। আবদুল আহাদ আরো জানান, রাজন হত্যা মামলার পরবর্তী শুনানি আগামী ১৬ সেপ্টেম্বর ধার্য্য করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৬ আগস্ট রাজন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার ১৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে সৌদিতে আটককৃত কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ এবং আরেক হোতা পাভেলকে পলাতক দেখানো হয়। আদালত ২৪ আগস্ট সোমবার চার্জশিট আমলে নেন। পরদিন, ২৫ আগস্ট পলাতক কামরুল ও শামীমের মালামাল ক্রোক করে নগরীর জালালাবাদ থানা পুলিশ। গত ৩১ আগস্ট রাজন হত্যাকা-ের মূল আসামি পলাতক কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ ও আরেক হোতা পাভেলকে পলাতক দেখিয়ে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দিয়েছিলেন আদালত।
প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।


Spread the love