সিলেট পেশাজীবী পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সভাপতি আতাউর রহমান পীর, সা. সম্পাদক জিয়াউল হক

66
Spread the love

Untitled-1 copyসিলেট প্রতিনিধি : নাগরিক অধিকার রক্ষার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন সিলেট পেশাজীবী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। সিলেটের সর্বজনশ্রদ্ধেয় শিক্ষাবিদ, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীরকে সভাপতি ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি, বিশিষ্ট শিল্পপতি জিয়াউল হককে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে সিলেট পেশাজীবী পরিষদের আহবায়ক লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীরের সভাপতিত্বে ও সদস্য সচিব দৈনিক আমার সংবাদ পত্রিকার সিলেট প্রতিনিধি নুরুল ইসলামের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় ২০১৫-২০১৭ সেশনের জন্য এই কমিটি সর্বসম্মতিক্রমে গঠন করা হয়।  সভায় বক্তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালকে বিশ্ববিদ্যালয়ে করতে এবং সিলেট সেনানিবাসে আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ স্থাপনের জন্য আহবান জানান।
সিলেট পেশাজীবী পরিষদের পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বশীলরা হলেন- সভাপতি সিলেট প্রফেসর লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীর, সহ-সভাপতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোজাম্মেল হক, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী চৌধুরী আতাউর রহমান আজাদ, সহ-সভাপতি সিলেট বিভাগ জনকল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সাধারণ সম্পাদক সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান পরিচালক জিয়াউল হক জিয়া, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদ পত্রিকার সিলেট প্রতিনিধি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ কাওসার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ সচেতন নাগরিক ফোরামের যুগ্ম সম্পাদক ফয়জল বারী, যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট সৈয়দ ফজলে এলাহী অভি, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিলেট ফাইন্সেস টেনিং কলেজের সিইও আসাদুল হক আসাদ, প্রচার সম্পাদক দৈনিক প্রতিক্ষণ পত্রিকার সিলেট প্রতিনিধি সুলতান সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা প্রভাষক তাহিরা হাসান চৌধুরী, কার্যকারী সদস্য বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার সভাপতি আলহাজ্ব আতাউর রহমান, কাউন্সিলর দেলওয়ার হোসেন সজীব, প্রকৌশলী রুমেল এম এস রহমান পীর, কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, এডভোকেট শামীম হাসান চৌধুরী, সাংবাদিক সিরাজুল ইসলাম ও  মিজানুর রহমান।


Spread the love