সিলেট বিভাগের সফলতম ক্রিকেট লীগ জগন্নাথপুরে হচ্ছে

78
Spread the love

জগন্নাথপুর প্রতিনিধি : বৃহত্তর সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা ক্রিকেট ক্লাব এসোসিয়েশন দীর্ঘ দেড় যুগ ধরে একটানা জগন্নাথপুর উপজেলার বিভিন্ন খেলার মাঠকে ভ্যানু করে খেলা চালিয়ে যাচ্ছে। তারই ন্যায় ১৯তম জগন্নাথপুর উপজেলা এসোসিয়েশন লীগ ২০১৬/১৭ অর্থ বছর মঙ্গলবার(১৩ ডিসেম্বর) জগন্নাথপুর ডিগ্রি কলেজের মাঠে উদ্বোধন করা হয়। টুনামেন্টের উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু। উপজেলা ক্রিকেট ক্লাব এসোসিয়েশন সভাপতি ছাত্রনেতা আবু হেনা রণির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাকারিয়া আহমদ ও বিশিষ্ট ধারাভাষ্যকার আলী হোসেন রানার যৌথ সংঞ্চালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী আফজল হুসেন ফজর আলী,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান। এসময় জগন্নাথপুর ক্রিকেট ক্লাব এসোসিয়েশন এর উপদেষ্টা রুমন চৌধুরী,  ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, কল্যান কান্তি রায় সানী,এসোসিয়েশনের সাবেক সভাপতি তোফাজ্জল হক সুমন,তাইফুর রহিম নাহিদ,আশরাফুল হক,জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি রুহুল আমিন রাহুল, ক্রিকেট এসোসিয়েশনের সহ-সভাপতি হোসেন আলী লারা,আজহার আহমদ,সোলেমান আহমদ,রুহুল খাঁন,মাহিন মিয়া, যুগ্ম সম্পাদক হাফিজ জুমেলজাকারিয়া জিকু,রুহেল মামুন,প্রচার সম্পাদক দৈনিক যুগভেরী,সুনামগঞ্জের সময় ও সিলেটটুডে টুয়েন্টিফোর’র প্রতিনিধি মো.মুন্না মিয়াসহ সংগঠনের সকল দায়িত্বপ্রাপ্তরা উপস্থিত ছিলেন। এসময় উদ্বোধকের বক্তব্যে রেজাউল করিম রিজু তাঁর ব্যাক্তিগত পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন এবং স্থানীয় সাংসদ বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নানের কাছ থেকে আর্থিক অনুদানসহ সার্বিক সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অথিতির বক্তব্যে আফজল হোসেন ফজর আলী বলেন,খেলাধুলা যারা করে তারা সব সময় ভালো দিক নিয়ে কাজ করে। এমনকি মানুষের কল্যানকর সর্ব কাজে এগিয়ে আসে। তিনি খেলার সার্বিক সহযোগীতা করবেন বলেও নগদ ২০ হাজার টাকা আয়োজক কমিটির কাছে প্রদান করেন।

উদ্বোধনী খেলায় ইসহাকপুর ক্রিকেট ক্লাবকে বিশাল রানে পরাজিত করে সবুজ বাংলা ক্রিকেট ক্লাব। খেলাটি উপভোগ করেন উপজেলার প্রত্যান্ত অঞ্চল থেকে আসা ক্রিকেট প্রিয় দর্শকমহল।


Spread the love