সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

68
Spread the love

vfcসীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে পণ্যবাহী কাভার্ডভ্যান ও সেইফ লাইনের সংঘর্ষে মো.সাইদুল ইসলাম (২৬) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে সেইফ লাইনের আরো ০৫ জন যাত্রী। রোববার সন্ধ্যা ৬ টায় উপজেলার ফৌজদারহাট আবদুল্লা ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দুর্ঘটনায় নিহত সাইদুল উপজেলাধীন ভাটিয়ারী উত্তর বাজার এলাকার বড় বাড়ির মাহবুব আলমের পুত্র ও খাইরুল মেম্বারের ভাতিজা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের অলংকার থেকে সীতাকুণ্ডের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি সেইফ লাইন উপজেলার ফৌজদারহাট আবদুল্লা ঘাটা এলাকা অতিক্রমকালে একটি পণ্যবাহি কাভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে সেইফ লাইনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয়েছে সেইফ লাইনের আরো ৫জন যাত্রী। দূর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু আহতদের মধ্যে ২ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
বার আউলিয়া হাইওয়ে পুলিশের ওসি সালেহ আহাম্মদ পাঠান জানান,“দূর্ঘটনায় নিহত যাত্রীর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও দূর্ঘটনা কবলিত সেইফ লাইনটি আটক করা হয়েছে।”


Spread the love