সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল নারায়ণগঞ্জ-ফেনীর শিরোপা লড়াই আজ

80
Spread the love

image_2076_262398স্পোর্টস রিপোর্টার : আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৫টায় সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল। শেষ লড়াইয়ে মুখোমুখি হবে নারায়ণগঞ্জ জেলা এবং ফেনী জেলা দল। খেলাটি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি ওয়ার্ল্ড) সরাসরি সমপ্রচার করবে এবং বাংলাদেশ বেতার সরাসরি ধারাভাষ্য প্রদান করবে। উল্লেখ্য, প্রথম সেমিফাইনালে টাইব্রেকারে নারায়ণগঞ্জ জেলা ৫-৪ গোলে সিলেট জেলাকে এবং দ্বিতীয় সেমিফাইনালে টাইব্রেকারেই একই ব্যবধানে ঢাকা জেলাকে হারিয়েছে ফেনী জেলা।
সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল সামনে রেখে মঙ্গলবার বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন বাফুফের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বাদল রায়, নারায়ণগঞ্জ জেলা ফুটবল দলের ম্যানেজার মাহাবুবুল তালুকদার, প্রশিক্ষক আসলাম চৌধুরী ও অধিনায়ক অন্তর কুমার এবং ফেনী জেলা ফুটবল দলের ম্যানেজার নুরুল আফসার কবির শাহাজাদা, প্রশিক্ষক আশরাফুল আনোয়ার শিমুল ও অধিনায়ক ইফতেকার হোসেন অনিক। এ ছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক সত্যজিৎ দাশ রূপু, বাফুফে ডেভেলপমেন্ট কমিটির সদস্য হাসানুজ্জামান খান বাবলু।
সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৯ জুন থেকে ১১ জুলাই দেশের ৮টি ভেন্যুতে (মৌলভীবাজার, রাজশাহী, গোপালগঞ্জ, চুয়াডাঙ্গা, যশোর, ঠাকুরগাঁও, চট্টগ্রাম ও টাঙ্গাইল) মোট ৬১টি জেলা ফুটবল দল অংশ নিয়েছে। প্রাথমিক পবের্র ৮টি ভেন্যুর খেলা শেষে ৮ ভেন্যু চ্যাম্পিয়ন ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করে। সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পবের্র খেলা গত ২৩ আগস্ট থেকে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও আবাহনী লিমিটেড মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) ও বাফুফের সম্মানিত সভাপতি কাজী মো. সালাহউদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, ইপিলিয়ন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর রিয়াজ উদ্দিন আল-মামুন প্রমুখ। চ্যাম্পিয়ন দলকে চ্যাম্পিয়ন ট্রফি, মেডেল ও ২ লাখ টাকা এবং রানার্স-আপ দলকে রানার্স-আপ ট্রফি, মেডেল ও এক লাখ টাকা প্রদান করা হবে। দুই দলের সেরা খেলোয়াড়ের মধ্যে ম্যান অব দ্য ফাইনাল ট্রফিও প্রদান করা হবে।


Spread the love