পৌরসচিবকে পুলিশে দিলেন সমাজকল্যাণমন্ত্রী

159
Spread the love

mohosin-ali-642x336 মৌলভীবাজার প্রতিনিধি : জাতীয় শোক দিবসে মৌলভীবাজার পৌরসভা প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন না করায় পৌরসচিব সৈয়দ আবুজর গিফারীকে পুলিশে দিলেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী।

এদিকে আটক সচিব দিনভর মৌলভীবাজার সদর মডেল থানায় আটক থাকলেও তার নামে সুনির্দিষ্ট কোনো মামলা এখনো (সন্ধ্যা ৭টা) দায়ের করা হয়নি।

মৌলভীবাজার সদর মডেল থানা সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধুর ৪০তম মৃত্যুবার্ষিকী ছিল ১৫ আগস্ট। এ দিন সরকারি ছুটি থাকলেও জেলা সদরের সব সরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কিন্তু পৌরসচিব ওই দিন পৌরসভা প্রাঙ্গণে জাতীয় পতাকা ও কোনো কর্মসূচি গ্রহণ করেননি।

এ খবর জানার পর সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী রবিবার দুপুরে পৌরসভা পরিদর্শন করেন। এ সময় তিনি সচিবকে পতাকা না উত্তোলন করার কারণ জিজ্ঞেস করলে সচিব কোনো সদুত্তর দিতে পারেননি। মন্ত্রী তাকে আটক করার জন্য উপস্থিত পুলিশকে নির্দেশ দেন।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক দ্য রিপোর্টকে জানান, তিনি (সচিব) থানায় আটক আছেন। তবে তার নামেকেউ কোনো অভিযোগ দেননি।

মৌলভীবাজার পৌরসভার মেয়র ফয়জুল করিম ময়ূন জানান, কি কারণে সচিবকে আটক করা হয়েছে তা বুঝতে পারছি না। তবে মন্ত্রীর সঙ্গে আলাপ করে বিষয়টি জানতে পারব।

সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী  জানান, সচিব সরকারি আইন লঙ্ঘন করেছেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে জেলা প্রশাসককে নির্দেশ দেওয়া হয়েছে।


Spread the love