হবিগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা

66
Spread the love

mহবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে স্বামীর বাড়ির লোকজন পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল ১০টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের উলুকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দেড় বছর আগে ফুলতলী গ্রামের মুশকিল হাসান মাজারের সাবেক খাদেম ফুল মিয়ার মেয়ে রুবি আক্তার সেগুনকে বিয়ে করেন উলুকান্দি গ্রামের আজদু মিয়া। বিয়ের পর থেকে রুবির স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য তার ওপর নির্যাতন চালিয়ে আসছিল।
 রুবির স্বামী ও পরিবারের লোকজন মঙ্গলবার রাত থেকে তার উপর অমানুষিক নির্যাতন চালিয়ে তাকে হত্যা করেছে। এদিকে রুবির ভাই মজনু ও বোন রাশেদা খাতুন জানান, সকাল সাড়ে ৯টায় রুবি তাদের মোবাইল ফোনে জানান, তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন রাত থেকে দরজা বন্ধ করে তাকে মারধর করছে। আজদু মিয়া সকাল ১০টায় রুবির বাবার বাড়িতে ফোন করে জানান, রুবি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।
 চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী জানান, স্থানীয়রা বলছেন তাকে হত্যা করে লাশ ঘরের তীরে ঝুলিয়ে রেখেছে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন। খবর পেয়ে বিকেল ৫টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

Spread the love