গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে কম্বল বিতরণ

27
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথের সিংগেরকাছ এলাকার গুণীজনদের সংবর্ধনা ও এলাকার দুই শতাধিক দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে উপজেলার শেখেরগাঁও (বন্দরবাড়ীর) যুক্তরাজ্য প্রবাসী হাজী তৈমুছ আলীর বাড়িতে ‘গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ইউকে’র উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ও সিআরবিএস বাংলাদেশের কান্ট্রি কোঅর্ডিনেটর মো: মঈন উদ্দিন।
যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব গয়াছ মিয়ার সভাপতিত্বে ও সমাজসেবক হাফিজ আরব খানের পরিচালনায় সভায় সংবর্ধিত ও বিশেষ অতিথি বক্তব্য রাখেন গ্রেটার সিলেটের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. মোক্তার আলী, যুক্তরাজ্যের কিতলীর সাবেক কাউন্সিলার হাজী আনছার আলী, দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিক্ষানুরাগী আলহাজ্ব মো. আবারক আলী, শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেটের সভাপতি মো: ফখরুল ইসলাম খান ও শিক্ষানুরাগী নজরুল ইসলাম হান্দু।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী তৈমুছ আলী ও সংগঠক সেবুল মিয়া।
এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউপি সদস্য ইরন মিয়া ব্যবসায়ী নিজাম, আবুতাহের মিছবাহ, সালেহ আহমদ বাদশা, মুহিন আহমদ নেপুর প্রমুখ।