রাবি প্রেসক্লাবের সভাপতি শাকিল, সম্পাদক বিপ্লব

18

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ^বিদ্যালয় প্রেসক্লাবের ৩০ তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে দৈনিক ভোরের ডাক/জাগো নিউজের বিশ^বিদ্যালয় প্রতিনিধি সালমান শাকিল ও সাধারণ সম্পাদক পদে দি ডেইলী ইন্ডাস্ট্রি এর বেলাল হোসাইন বিপ্লব নির্বাচিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার বেলা ২ টায় বিশ^বিদ্যালয় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে নির্বাচন প্রক্রিয়া শেষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আকরাম হোসাইন (দৈনিক বাংলাদেশের খবর) ও আসিফ হাসান রাজু (দৈনিক যায়যায়দিন), যুগ্ম সম্পাদক সোহানুর রহমান (ঢাকা টাইমস), কোষাধ্যক্ষ শাহিন আলম রোহান (দৈনিক গণকন্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু বকর অন্তু (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ সজল (দৈনিক ভোরের পাতা), ক্রীড়া সম্পাদক এম আর মামুন (দৈনিক স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক সম্পা সরকার (রেডিও পদ্মা), কার্যনির্বাহী সদস্য- কামরুল হাসান অভি (বিডি২৪ লাইভ), আব্দুল্লাহ আল মামুন (ব্রেকিং নিউজ), তৌশিক তুহিন (দেশ সংবাদ)।
ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টাগণ যথাক্রমে অধ্যাপক ড. ফজলুল হক, অধ্যাপক ড. মো. হাছনাত আলী, অধ্যাপক ড. রেজাউল করিম বকসী, প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি দৈনিক যুগান্তর’র বিশ^বিদ্যালয় প্রতিনিধি মানিক রাইহান বাপ্পী, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম শাহীন (দৈনিক মানবকন্ঠ), মিজানুর রহমান রানা (দৈনিক ইনকিলাব) ও ডেইলি অবজারভার প্রতিনিধি ও ২৮ তম কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি রবিউল ইসলাম তুষার প্রমুখ। পরে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন সাবেক সভাপতি, সহ-সভাপতি ও কমিটির অন্যান্যরা।
নতুন কমিটিকে বিশ^বিদ্যালয় উপাচার্য, উপ-উপাচার্যদ্বয়, বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, শিক্ষক সমিতি, শিক্ষক ফোরাম, বিশ^বিদ্যালয় ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শুভেচ্ছা জানিয়েছেন।