প্রবাসী সংগঠক আবদুল আলিম বিশ্বনাথে সংবর্ধিত

3
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশ সোস্যাল ক্লাব কবিন্ট্রি ইউকের সাধারণ সম্পাদক আবদুল আলিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বিশ্বনাথ প্রেস ক্লাব কার্যালয়ে ওই সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সোস্যাল ক্লাব কবিন্ট্রি ইউকের সাধারণ সম্পাদক আবদুল আলিম।
বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রুহেল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বাঁচা বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি আক্তার আহমদ।
সভায় বক্তারা বলেন, বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রবাসী ও বিত্তবানরা খেলাধুলার পৃষ্ঠপোষকতায় আরো বেশি করে এগিয়ে আসলে ক্রীড়াঙ্গনের ঐতিহ্য আবার ফিরে আসবে। ছাত্র-যুব সমাজ ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত থাকলে অপরাধমূলক তথা মাদক থেকে দূরে থাকবে। খেলাধুলার মাধ্যমে সমাজে যে ভ্রাতৃত্বরোধ সৃষ্টি করে তাতে বহাল থাকে শান্তি।
এসময় উপস্থিত ছিলেন মনিংস্টার একাডেমির প্রিন্সিপাল সায়েফ আহমদ সায়েক, ইউকে ইন্সটিটিউটের শিক্ষক সিতাব আলী, বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আহমদ, জুয়েল আহমদ, বর্তমান প্রচার সম্পাদক ফাহিম আহমদ, সহ ক্রীড়া সম্পাদক মুহিত আহমেদ, সংগঠক হাবিবুর রহমান, ক্রীড়া সংগঠক সুহেল আহমদ, রফিকুল ইসলাম, বিজয় চন্দ প্রমুখ।