বিশ্বনাথের মাহনপুরে অষ্টপ্রহরব্যাপী মহানাম ও লীলা সংকীর্ত্তন শুরু

3
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মোহাম্মদপুর প্রকাশিত মাহনপুর গ্রামস্থ শ্রীশ্রী মদনমোহন জিউর আখড়ায় বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় অষ্টপ্রহরব্যাপী মহানাম ও লীলা সংকীর্ত্তন শুরু হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৫টায় শ্রীমদ্ভাগতবতগীতা পাঠের মাধ্যমে নাম ও লীলা সংকীর্ত্তন শুরু হয়ে রোববার (১৬ ফেব্রুয়ারী) সকাল ১০টায় দধিভান্ড ভঞ্জনের মাধ্যমে সম্পন্ন হবে। শনিবার (১৫ ফেব্রুয়ারী) ব্রাক্ষমুহুর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী মহানাম ও লীলা সংকীর্ত্তন পরিবেশিত হবে। আর দুপুর ২টা থেকে বিতরণ করা হবে মহাপ্রসাদ।
মহানাম ও লীলা সংকীর্ত্তনে কীর্তন পরিবেশন করবেন শ্রীযুক্ত মিন্টু সরকার (শ্রীশ্রী কানুপ্রিয়া সম্প্রদায়, দিরাই-সুনামগঞ্জ), শ্রীযুক্ত রুপম ধর (শ্রীশ্রী গোপাল সংঘ, বালাগঞ্জ-সিলেট), শ্রীযুক্ত মুক্তপদ দাস (হরিভক্ত সম্প্রদায়, দিরাই-সুনামগঞ্জ), শ্রীযুক্ত হরিমন দাস (ছোট হরিমন, শ্রীশ্রী বৈষ্ণব সংঘ, কানাইঘাট-সিলেট)।
অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী গৌরগৌবিন্দের নাম ও লীলা সংকীর্ত্তন সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সরকারের সকল দপ্তরসহ সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগীতা ও উপস্থিতি কামনা করেছেন আয়োজকবৃন্দের পক্ষে শ্রীযুক্ত সনাতন দাস বৈষ্ণব।