প্রেগনেন্সি নিয়ে যা বললেন বুবলী

47

অনলাইন ডেস্ক : কয়েকদিন ধরেই চলছে জোর গুঞ্জন। বুবলী নাকি গর্ভবতী! ঘটনা কি সত্যি? সেই উত্তর মিলছিল না। কেননা, ফোনে পাওয়া যায় না বুবলীকে। এদিকে তাকে নিয়ে রটনার শেষ নেই। ফোনে না পাওয়ার কারণ হিসেবে জানালেন, ফোনের ব্যাপারে একটু কেয়ারলেস। সেক্ষেত্রে একটা ক্ষুদে বার্তা পাঠাতে বললেন।
তবে এই যে গুঞ্জন তিনি দেশের বাইরে আছেন, সে ব্যাপারে বোঝা গেল তার কল রিসিভ করাতেই। তবে গুঞ্জনে একেবারে মিথ্যেও নয়।
তিনি বলেন, যেকোনো ছবির কাজ শেষ হলে, অনেকে যোগাযোগ করে না পেলে তখন বলে আমি উধাও, পাচ্ছে না। দেশে নাকি বিদেশে, এই সেই অনেককিছু রটে যায়।
তিনি বলেন, আসলে কাজের চাপ একটু কম থাকলে পরিবারসহ দেশের বাইরে ঘুরতে যাই কয়েকদিনের জন্য। নতুন নতুন খাবার, নতুন জায়গা, নতুন কালচার এক্সপ্লোর করতে আমার ভালো লাগে। আব্বু আম্মুসহ আমার বোনেরা দুলাভাইসহ তাদের বাচ্চারাও থাকে এসব ভ্রমণে।
ব্যক্তিগত গুঞ্জনকে তিনি গুঞ্জন হিসেবেই ধরে ধরে নিয়ে বললেন, আসলে বীরের জন্য আমাকে কিছু ওজন বাড়াতে হয়েছিল। কারণ আমার চরিত্রটিই ছিল খুব সাধারণ একটি মে’য়ে, যাকে প্রত্যন্ত একটি গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমাদের ওজন বাড়ানো কমানো সবই করতে হয়। সেজন্য কারো কাছে অন্যরকম লাগতে পারে। চিন্তার কারণ নেই, কিছুদিন পরেই পরের ছবির জন্য আবার ওজন কমিয়ে আগের বুবলী হয়ে আসছি।