মাদারীপুরে শিশু ওসমান হত্যা মামলার আসামি শাহ আলম বেপারী আটক

9

নাবিলা ওয়ািলজা মাদারীপুর : মাদারীপুরের সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকা থেকে শিশু হত্যা মামলার আসামি শাহ আলম বেপারী (৫০) কে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি গ্রামে ২০১৯ সালের ডিসেম্বর মাসে কবুতর চুরির ঘটনায় খুন হয় ৯ বছরের শিশু ওসমান। খুনের পরে ওসামানের লাশ একটি পুকুরে ফেলে রাখা হয়। ঐ রাতের মামলার প্রধান আসামি আজিজুল মাতুব্বরের কাছ থেকে চুরি হওয়া কবুতর ও ওসমানের কাছে থাকা টর্চ লাইট উদ্ধার করা হয়। আজিজুল মাতুব্বরেরকে আটক করে পুলিশ। এ ঘটনায় শিশু ওসমান হত্যার ঘটনায় মাদারীপুর সদর থানায় নিহত ওসমানের বাবা মাসুদ সরদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই সুমন কুমার আইস বৃহস্পতিবার বিকেলে আসামি শাহ আলম বেপারীকে আটক করে। শাহ আলম বেপারী পূর্ব রাস্তি গ্রামের আলাউদ্দিন বেপারীর ছেলে।
নিহতের বাবা ও মামলার বাদী মাসুদ সরদার জানায়, আমার অবুঝ শিশু ওসমানকে যারা খুন করেছে তারা কেউ যেন পার পেতে না পারে। আমি তাদের বিচার চাই, ফাঁসি চাই। মূল আসামিরা অনেকেই এখনো ধরা ছোয়ার বাইরে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, শিশু হত্যার ঘটনা উদঘাটনের জন্য চেষ্টা চলছে। নতুন একজনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। ও আসামির ১০দিনের রিমান্ডচাওয়া হয়েছে।